শেরপুরের সততা স্টোর উদ্বোধন করলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব

শিক্ষার্থীদের মাঝে সততার আলো ছড়িয়ে দিতে এবং সুন্দর জীবন গড়তে শেরপুর জেলা শহরের প্রাচীন ও ঐতিহ্যবাহী শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীতে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় দুর্নীতি দমন কমিশনের অর্থায়নে শেরপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর সহযোগিতায় সততা স্টোর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান এর সভাপতিত্বে ও সততা সংঘের সভাপতি ও দশম শ্রেণির শিক্ষার্থী মিজানুর রহমান স¤্রাটের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সততা স্টোর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, বাল্যকাল এবং শিক্ষা জীবন থেকেই সুন্দর জীবন গড়তে সততাকে লালন করতে হবে। এছাড়াও শিক্ষা জীবন শেষে কর্মময় জীবন এবং সুন্দর সমাজ ও সোনার বাংলাদেশ গড়তে তোমাদের মেধাকে কাজে লাগাতে হবে। সর্বক্ষেত্রে মিথ্যাকে পরিহার করে সত্য কথা বলার আহ্বান জানান তিনি। মাননীয় প্রধান মন্ত্রী সর্বক্ষেত্রে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আগামী দিনে এই শিক্ষার্থীরাই উন্নয়নশীল বাংলাদেশ গড়তে বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও জঙ্গিবাদ দমনে এবং প্রতিরোধে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন, জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি এড. নারায়ণ চন্দ্র হোড়, সাধারণ সম্পাদক অধ্যাপক তপন সারোয়ার। এছাড়াও অন্যান্যদের মধ্যে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর শিক্ষক, অভিভাবক ও তিনশতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। অতিথিদের বক্তব্য শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব সকল শিক্ষার্থীদের দুর্নীতি প্রতিরোধে এক শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব ও জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি এড. নারায়ণ চন্দ্র হোড় ফিতা কেটে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর সততা স্টোরের উদ্বোধন করেন। এসময় অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীরা সততা স্টোর থেকে চকলেট ক্রয় করে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর