তাহসানের প্রশংসায় পঞ্চমুখ, যা বললেন সৃজিত মুখার্জি (ভিডিও)

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। আমাকে বলতেই হবে যে, তাহসান একজন পুরোপুরি ভদ্রলোক। ওনার সঙ্গে আমার আলাপ হয়েছে। ঢাকার একটি হোটেলে বাংলাদেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাহসানকে ভীষণ পছন্দ করার কথাও জানান তিনি।

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি বলেন, ‘মিথিলা এবং তাহসানের ভালো মানুষ হওয়ার ফসলই বোধ হয় আইরা। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি।’এই পরশু দিনই আমাদের দেখা হলো যখন তাহসান এসেছিল আইরাকে নিয়ে বেড়াতে। তো খুব কথা হলো, আড্ডাও হলো। আমার এত ভালো লাগল।’

সৃজিত বলেন, ‘সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর ছবিতে অভিনয় করেন। ডেফিনেটলি আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।’

২০০৬ সালের ৩ আগস্ট তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

প্রসঙ্গত, গত বছরের ৬ ডিসেম্বর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তাহসানের সাবেক স্ত্রী দেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন সৃজিত। সেই বিয়েতে তাহসান-মিথিলার মেয়ে আইরাও উপস্থিত ছিল।

ভিডিও….

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর