এমপি যখন শ্রমিক

সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বেশ পরিচিত মুখ। নানা সময়েই তার কর্মকাণ্ডের জন্য মিডিয়ায় আলোচনায় আসেন। সেই ধারাবাহিকতায় এবার তিনি শ্রমিক সেজে ঢালাই কাজে অংশ নিয়েছেন। এর আগেও জগলুল হায়দারকে শ্রমিকদের সঙ্গে মাটি কাটতে এবং মাথায় মাটির ঝুড়ি বহন করতে দেখা গেছে। অনেক সময় দেখা যায় শ্রমিকদের সঙ্গে মাটিতে বসেই খেতে।

উন্নয়নে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের চুনা নদীর ওপর সেতুর ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। ১৮ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ৯টায় লুঙ্গি পরে, মাথায় গামছা বেঁধে নির্মাণাধীন সেতুর ঢালাই কাজের উদ্বোধন করেন এসএম জগলুল হায়দার।

তার মতে, ‘সকলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমি মানবসেবাকে বেছে নিয়েছি। আমি জনগণের মানুষ, জনগণের প্রতিনিধি। ঢালাই কাজের উদ্বোধনকালে শ্রমিকদের উৎসাহিত করতে আমি নিজেই কাজে নেমে পড়ি। যেকোনো সময় যেকোনো প্রয়োজনে সবসময় আমি মানুষের পাশে আছি, আগামীতেও থাকব।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর