শেরপুরে মামলা তুলে নেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

বগুড়ার শেরপুরে শিশু ধর্ষনের চেষ্টা মামলা তুলে নেয়ার হুমকির প্রতিবাদে ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টায় শুভগাছা দাখিল মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র- শিক্ষক এবং এলাকাবাসির আয়োজনে শুভগাছা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, শুভগাছা দাখিল মাদ্রাসার সুপার মাও. মো. মোস্তফা কামাল, সহ সুপার মাও. মো. হাযদার আলী, শিক্ষক মোস্তাফিজার রহমান, নাসির উদ্দিন টপি, আব্দুল মজিদ, আব্দুল আলিম, আশরাফ আলী, এলাকাবাসি রেজাউল করিম লাভলু, তাহিদুল ইসলাম, ইমাম হোসেন প্রমূখ। বক্তারা বলেন, মামলা হওয়ার পর থেকে মেয়ে পরিবারকে বিভিন্নভাবে মামলা তুলে নেয়ার জন্য হুমকি প্রদান করে আসছে। মামলা তুলে নেয়ার হুমকির প্রতিবাদ ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য গত ১৬ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার খামারকান্দিইউনিয়নের শুভগাছা গ্রামের গোলজার হোসেনের মেয়ে শুভগাছা দাখিলমাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রীর বিলপাড়া ক্ষেত এলাকা থেকে ছাগলের জন্যভুট্টার পাতা সংগ্রহ করতেছিল এ সময় একই গ্রামের আব্দুস ছামাদের ছেলে এনামুল হক পূর্ব থেকে তাদের ভুট্টার জমি দেখতে গিয়ে পাশের জমিতে ওই ছাত্রীকে ভুট্টার পাতা ছিড়তে দেখে তাকে জোড় পূর্বকভুট্টার ক্ষেতের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় শেরপুর
থানায় একটি মামলা দায়ের করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর