মা-মেয়েকে গণধর্ষণ, আরো একজন গ্রেপ্তার

নরসিংদীর শিবপুরে মা ও মেয়েকে গণধর্ষণ মামলার অন্যতম আসামি মোখলেসকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার দুপুরে মাধবদী পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শিবপুরের সৃষ্টিগড় এলাকার মৃত চান মিয়ার ছেলে মোখলেছ (৩৬)। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও আইনশৃঙ্খলা বিঘ্নকারী, দ্রুত বিচার আইনসহ নানা অপরাধে ৬টি মামলা রয়েছে।

র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন স্বাক্ষরিত প্রেসরিলিজে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব -১১ জানায়, নরসিংদীর শিবপুরের চাঞ্চল্যকর মা-মেয়ে গণধর্ষণ মামলার অন্যতম আসামি মোখলেস ঘটনার পর পরই গা ঢাকা দেয়। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেপ্তারে অভিযান চলছিল। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ সূত্রে আরো জানা যায়, গত শুক্রবার বিকেলে ঢাকা থেকে মা ও মেয়েসহ পাঁচজন নারী স্বজন বাসযোগে সিলেটের হবিগঞ্জে নিজেদের বাড়িতে ফিরছিলেন। রাতে যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় অন্য বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা ও মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায় দুর্বৃত্তরা। সেখানে দুটি কক্ষে তাদের আটকে রেখে গণধর্ষণ করা হয়।

এক পর্যায়ে মা-মেয়ের ডাক চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজন ও স্থানীয়দের ঘটনা জানায়। এঘটনায় ওই রাতেই নির্যাতিতা মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেলোয়ার হোসেন (৩০), মো. শফিক (২৫), মোখলেছ (৩২), বাদল (৪২), বাবু মিয়া (২৫) ও মো. আলমগীরকে (৪০) আসামি করে শিবপুর থানায় মামলা করেন।

পরে এদের মধ্যে দেলোয়ার ও শফিককে গ্রেপ্তারের পর শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর