হেরে চলছে দল, পার্টি করে যাচ্ছেন কোহলি

পর পর ছয় ম্যাচে ম্যাচে হার। সাত নম্বর ম্যাচে গিয়ে জয়ের মুখ দেখেছিল তার দল। তার পর আট নম্বর ম্যাচে আবার হার। চলতি আইপিএলে বেঙ্গালুরুকে চরম দুঃসময়ের সম্মুখীন হতে হয়েছে। একের পর এক ম্যাচ হেরে বেঙ্গালুরুর তালমাতাল অবস্থা।

জাতীয় দলের জার্সি গায়ে সফল অধিনায়ক বিরাট কোহলি বেঙ্গালুরুর ক্যাপ্টেন হিসাবে ব্যর্থতায় জেরবার। ইতিমধ্যেই কোহলির বেঙ্গালুরুকে চরম সমালোচনার শিকার হতে হয়েছে। নেট-দুনিয়া ছেয়ে গিয়েছে বেঙ্গালুরুকে নিয়ে ঠাট্টা-তামাশায় ভরা মিম-এ।

দলের এমন খারাপ অবস্থা নিয়ে পড়ে থাকতে রাজি নন ক্যাপ্টেন কোহলি। তিনি বরং এই হারের জ্বালা ভুলে সামনে তাকাতে চাইছেন। চলতি আইপিএলে আর কিছু বাঁচানোর মতো অবশিষ্ট নেই বেঙ্গালুরুর। প্লে-অফে যাওয়ার আশা কার্যত শেষ। কোহলিও তাই এখন নতুন করে শুরু করতে চাইছেন। আর তাই হারের জ্বালা ভুলতে তিনি পার্টিতেই স্বস্তি খুঁজছেন। মুম্বাইয়ে নিজের বাড়িতে পার্টি থ্রো করেছিলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। তারকা দম্পতির সেই পার্টিতে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররা। কোহলি-আনুষ্কার ছবিও ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর দলের এমন বিপর্যয়ের দিনে ক্যাপ্টেনের এমন পার্টি থ্রো-কে ভাল চোখে দেখেননি বেঙ্গালুরুর সমর্থকরা।

মাঠের ব্যর্থতা মাঠের বাইরে টানতে চান না কোহলি। এর আগেও তিনি দলের বিপর্যয়ের দিনে নাচে-গানে মেতে ছিলেন। বেঙ্গালুরু এর আগেও একাধিকবার আইপিএলে চরম ব্যর্থতা দেখেছে। কোহলি তখনও মাঠের বাইরে নিজেকে গুটিয়ে রাখেননি। এবারও তাই। বেঙ্গালুরুর ক্রিকেটাররা এদিন কোহলি-আনুষ্কার আতিথেয়তায় মুগ্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাপ্টেনকে ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেটাররা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর