ভিয়ানকে পায়ের উপর বসিয়ে ট্রাইসেপ ডিপস মারছেন শিল্পা! (ভিডিও)

বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তার ফিটনেস প্রীতির কথা কারও অজানা নয়। নিয়ম মেনে শরীরচর্চা এবং ডায়েট করেন নায়িকা। সম্প্রতি শিল্পার ৬ বছরের ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে শিল্পাকে দেখা যাচ্ছে ট্রাইসেপ ডিপস (Tricep Dips) করছেন ওজন নিয়ে। তবে এ ওজন যেমন তেমন ওজন না। শিল্পা তার ওয়ার্ক আউটের সময় ওজন হিসেবে বেছে নিয়েছেন তার ছেলে ভিয়ানকেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, শিল্পার পায়ের উপর ভারসম্য রেখে বসে আছে ছেলে ভিয়ান। আর শিল্পা তার ওয়ার্ক আউট করে যাচ্ছেন। আর ভিয়ানকেও মায়ের ওয়ার্ক আউটে সময় বেশ মজা করতে দেখা গেল।

শিল্পা ছেলের সঙ্গে এই ওয়ার্ক আউট সেশনকে বলেছেন, ‘পার্টনার ওয়ার্ক আউট ডে, ভিয়ানের ওজন নিয়ে ট্রাইসেপ ডিপস। আসলে পেশির আরও জোর এবং শক্তি দরকার বাচ্চা মানুষ করতে গেলে, বিশেষ করে ছেলেদের মানুষ করতে গেলে!’


এদিকে শিল্পার এই ভিডিওটি পোস্ট করার পর ইনস্টাগ্রামে তার ভক্তকুলের একজন লিখেছেন, ‘দুঃখিত, ভিডিওটিতে তোমার দিকে মোটেও তাকাচ্ছিই না, ভিয়ানই আমার পুরো মনোযোগ কেড়ে নিয়েছে।’

শিল্পার বোন শমিতা ভিডিওটি দেখে জানিয়েছেন, ভিয়ান তার মন জয় করে নিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর