সিরাজদিখানে মদ তৈরীর কারখানার সন্ধান, আটক ২

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নকল বিদেশী মদ তৈরীর মিনি কারখানার সন্ধান পেয়েছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১৮ বোতল মদ ও মদ তৈরির সরঞ্জামসহ দুই জনকে আটক করেছে। মঙ্গলবার বিকাল অনুমানিক সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

টানা আড়াই ঘন্টা অভিযান চালিয়ে উপজেলার রাজদিয়া গ্রামের নাহার কোল্ড স্টোরেজ সংলগ্ন মোল্লা বাড়ী থেকে বাবু (২৬) ভুলু (২৪) দুই আপন ভাইকে গ্রেফতার করে র‌্যাব-১১। তারা দু-জন উপজেলার হিরনের খিলগাও গ্রামের নুরু মিয়ার ছেলে।

তারা ঐ বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছে। পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক সপ্তাহ ধরে তারা নজর দারী করছেন। মঙ্গলবার অভিযান চালিয়ে ১৮ বোতল বিদেশী বোতলে তৈরী মদ, মদ তৈরীতে বিভিন্ন সরঞ্জাম ও একটি ইজি বাইক আটক করেছে। তারা দু-জন নিজেরাই মদ তৈরি করে এবং বিক্রি করে। সি.জি.সি (১) মুন্সীগঞ্জ ও নারায়নগঞ্জ র‌্যাব ১১ এই অভিযান চালায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর