অবশেষে জয়ের দেখা পেলো হায়দরাবাদ

তিন ম্যাচ হারের পর জয়ের দেখা পেলো হায়দরাবাদ। ১৯ বল হাতে রেখে ৬ উইকেটে জিতেছে তারা। ৭৯ রানের উদ্বোধনী জুটি গড়েও চেন্নাই বড় স্কোর গড়তে পারেনি। ৫ উইকেটে ১৩২ রান করে তারা। জবাবে ১৬.৫ ওভারে ৪ উইকেটে ১৩৭ রান করে হায়দরাবাদ। শেন ওয়াটসন ও ফাফ দু প্লেসির ব্যাটে বড় স্কোরের আভাস দেয় চেন্নাই। কিন্তু এ জুটি ভাঙতেই ২১ রানের ব্যবধানে ৫ উইকেট হারায় তারা।

ওয়াটসন ৩১ রানে বিদায় নেওয়ার পর ইনিংস সেরা ৪৫ রান করেন দু প্লেসি। এরপর আম্বাতি রাইডুর ২৫ রানের অপরাজিত ইনিংস ছিল ‍উল্লেখযোগ্য হায়দরাবাদের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন রশিদ খান। বেয়ারস্টোকে নিয়ে ৬৬ রানের উদ্বোধনী জুটি গড়ে মাঠ ছাড়েন ওয়ার্নার। ২৫ বলে ১০ চারে সাজানো ছিল তার ৫০ রানের ম্যাচসেরা ইনিংস। এরপর বেয়ারস্টো ৪৪ বলে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলে জেতান হায়দরাবাদকে। তিনটি করে চার ও ছয় মারেন এই ইংলিশ ওপেনার।

চেন্নাইয়ের পক্ষে ২ উইকেট নিয়ে সেরা বোলার ইমরান তাহির। হারলেও ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেন্নাই। এক ম্যাচ কম খেলে চার জয়ে ৮ পয়েন্টে পঞ্চম স্থানে হায়দরাবাদ। ক্রিকইনফো

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর