দক্ষিণ আফ্রিকার দুর্বৃত্তরা বাংলাদেশি যুবককে পুড়িয়ে হত্যা

দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গে অনিক (২২) নামে বাংলাদেশি এক যুবককে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার অনিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে শুক্রবার দেশটির সন্ত্রাসীরা অনিককে ধরে নিয়ে যায়। অনিক নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগদী গ্রামের কুড়াইতলীর অহেদ আলীর ছেলে। অনিক চার ভাইবোনের মধ্যে সবার ছোট।

অনিকের বাবা অহেদ আলী জানান, অনিক চার মাস আগে কাজ করতে দক্ষিণ আফ্রিকায় যায়। জোহানসবার্গ ডেবন শহরে একটি শপিংমলে কাজ করত সে। শুক্রবার শপিংমলে কাজ শেষে বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা তাকে ধরে নিয়ে যায়। দক্ষিণ আফ্রিকায় বসবাস করা অনিকের বড় ভাই ইউসুফ খবর পেয়ে বিষয়টি পুলিশকে জানান। পরে মঙ্গলবার অনিকের আগুনে পোড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

এ ঘটনায় গুচি নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। এদিকে পৌর এলাকার ভাগদী গ্রামে ছেলের মৃত্যুর খবর পেয়ে অনিকের বাবা-মা বোনসহ স্বজনের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসে এসেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর