আজ বুধবার দুপুর ১:১৯, ২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

আমাকে ধ্বংস করলে সিনেমা ইন্ডাষ্ট্রিরই ক্ষতি হবে : শাকিব খান

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : এপ্রিল ২২, ২০১৭ , ১০:২৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢাকার ছবি সবচেয়ে বড় তারকা এখন শাকিব খান। বর্তমানে ব্যক্তিগত ও পেশাগত জীবনে নিয়ে তিনি রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। কখন বিয়ে ও সন্তান নিয়ে আবার কখন চলচ্চিত্র পরিচালক সমিতির উকিল নোটিশ নিয়ে বার বার খবরের শিরোনাম হচ্ছে ঢালিউড কিং।

তবে সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির উকিল নোটিশকে ষড়যন্ত্র হিসেবে দেখছেন শাকিব। তিনি জানান, উকিল নোটিশে কথা সবার মুখে মুখে শুনেছেন। পত্রিকায় দেখেছেন। কিন্তু এটি আদৌ সত্য নয় বলে মনে হয় তার। কারণ এখনো তার হাতে উকিল নোটিশের কপি পৌছেনি। যদি চলচ্চিত্র পরিচালক সমিতি পাঠাতোই, তবে এতক্ষণে তার হাতে নোটিশটি থাকার কথা ছিল।

পুরো ঘটনাকে ষড়যন্ত্র দাবি করে শাকিব খান বলেন, ‘আমার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে একটি মহল। আমাকে ধ্বংস করতে চায়। আমি অনেক কষ্ট করে আজকে নায়কদের মধ্যে এক নম্বর হয়েছি। আমিই মানে কিন্তু ইন্ডাস্ট্রি। আমাকে ধ্বংস করলে সিনেমা ইন্ডাষ্ট্রিরই ক্ষতি হবে। বিষয়টি বোকারা বোঝেও না বোঝার ভান করছে।’

উকিল নোটিশটি ‘ভুয়া’ উল্লেখ করে তিনি জানান, আমার কাছে উকিল নোটিশের বিষয়টি পুরোই ভুয়া মনে হচ্ছে। এটা আসলে রটানো হয়েছে। এই কাজে চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব আর দুয়েকটি সংবাদমাধ্যমকে ব্যবহার করা হচ্ছে। আমাকে যে কোনো মূল্যে ধ্বংস করাই একটি মহলের মূল ভাবনার কারণ হয়ে দাঁড়িয়েছে।

ঢাকায় ছবির কিং খান আরো বলেন, মহাসচিবের সঙ্গে এ ব্যাপারে কোনো কথা বলে লাভ নেই। তিনি নিজেই বোকামী করছেন। পরিচালক সমিতির সভাপতির সঙ্গে কথা হয়েছে। তিনি তিনদিন পর এফডিসিতে আসবেন। তখন বিষয়টির ফয়সালা হবে। সভাপতির সঙ্গে কথা বলে বিষয়টির সুরাহা করে তবেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কথা ভাবা যাবে।