বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় মুজিবনগর দিবসে শ্রদ্ধাঞ্জলি

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

জানা যায়,আজ বুধবার দিবসটি উপলক্ষে বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারকে প্রশাসনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান-এর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্র্পণ করা হয়। প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয় শ্রেণি কর্মচারী ইউনিয়ন, কর্মচারী ইউনিয়ন, শিক্ষকদের সংগঠন মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ, বঙ্গবন্ধু পরিষদ, বেরোবি শাখা ছাত্রলীগ, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের অন্যান্য সংগঠনের পক্ষ থেকেও পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

ঐতিহাসিক মুজিবনগর দিবসের কর্মসূচিতে উপস্থিত ছিলেন অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক ও অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেন, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট মোঃ ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খায়রুল কবির সুমন,বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল (অব:) আবু হেনা মুস্তাফা কামালসহ শিক্ষক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর