ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে মোহাদ্দেস হোসেন বিজয়ী

ঢাকার ধামরাই উপজেলা চেয়ারম্যান পরিষদ নির্বাচনের স্থগিত কান্দাপটল কেন্দ্রে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেছ হোসেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মিজানুর রহমান মিজানের থেকে ২ হাজার ৩২১ ভোট বেশি পেয়েছে বিজয়ী হয়েছেন। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে কান্দাপটল কেন্দ্রের ফলাফল ঘোষনা করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ।

কান্দাপটল কেন্দ্রের ঘোষিত ফলাফল অনুযায়ী- আনারস পেয়েছে ৮০৯ ভোট, নৌকা ৫৩ ভোট, লাঙ্গল ০১ ভোট এবং মশাল-০২ ভোট লাভ করে। আজকের ভোটগ্রহন শেষে স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেছ হোসেন ধামরাইয়ের ১৪৮ টি কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের চেয়ে ২ হাজার ৩২১ ভোট বেশি পেয়ে ধামরাই উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।সেই অনুযায়ী উপজেলা পরিষদের নির্বাচনে মোট ১৪৮টি কেন্দ্রে মোহাদ্দেছ হোসেন আনারস প্রতীক নিয়ে সর্বমোট ৪১ হাজার ৩৭৫টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান মিজান নৌকা প্রতীকে পেয়েছেন সর্বমোট ৩৯ হাজার ৫৪ ভোট।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৩১ মার্চ ধামরাই উপজেলা পরিষদের নির্বাচনে ১৪৮ টি কেন্দ্রে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। কিন্তু অনিয়মের দায়ে কান্দাপটল কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত থাকে। পরে ঐ কেন্দ্র ছাড়া বাকী ১৪৭টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী মিজানুর রহমান নৌকা প্রতীকে ভোট পেয়েছিলেন ৩৯০০১ টি। আর আানারস মার্কার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাদ্দেস হোসেন পেয়েছিলেন ৪০৫৬৬ ভোট। সেই সময়েই আওয়ামী লীগের প্রার্থীর চেয়ে বিদ্রোহী প্রার্থী ১৫৬৫ ভোট পেয়ে এগিয়ে ছিলেন। আজকের ভোটগ্রহন শেষে আনারস প্রতীক নৌকা প্রতীকের চেয়ে আরও ৭৫৬ ভোটে এগিয়ে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর