সমালোচনা নয়, আমাদের সমর্থন দিন-তামিম ইকবাল

মে মাসে ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ক্রিকেটের জন্য ঘোষিত বাংলাদেশ দল নিয়ে সমালোচনা না করে চূড়ান্ত স্কোয়াডে জায়গা পাওয়া ১৫ ক্রিকেটারকে সমর্থন জোগাতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। আমাদের মন খারাপ হবে, এমন সমালোচনা না করে পুরো দলকে সমর্থন দিন।
আজ বুধবার রাজধানীর অভিজাত হোটেল ইন্টারকন্টিনেন্টালে মানিগ্রামের শুভেচ্ছাদূত হিসেবে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। তামিম আরও বলেন, কারা দলে সুযোগ পায়নি এ নিয়ে আলোচনায় নেতিবাচক প্রভাব পড়তে পারে দলের ওপর। এবারের বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া তরুণদের প্রমাণের বড় মঞ্চ। বিশ্বকাপ প্রস্তুতির জন্য ১ মাস সময় যথেষ্ট হলেও মানসিক দৃঢ়তাই বেশি গুরুত্বপূর্ণ।

কন্ডিশন-উইকেটের সঙ্গে মানিয়ে নেয়ার মতই তামিমের কাছে গুরুত্বপূর্ণ মানসিক প্রস্তুতি। বিশ্বকাপের ঘোষিত বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডে ৭ জনেরই বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা নেই। জাতীয় দলের হয়ে খেললেও, বড় মঞ্চে তরুণরা কেমন করবে এ নিয়ে অনেকে সন্দিহান হলেও, নতুনদের নিয়ে আশাবাদী তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর