ইবিতে যৌন নিপীড়নের প্রতিবাদে মানববন্ধন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাধারণ শিক্ষার্থীরা সাম্প্রতিক সময়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও নোয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যৌন নিপীড়নের প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করেছে। বুধবার (১৭ এপ্রিল) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত শিক্ষার্থীরা “ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবি করেন”।

মানববন্ধন চলাকালে সাধারণ শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষণ করে মানববন্ধনে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম পলাশ সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ। এ মানববন্ধনে শিক্ষার্থীদের ‘স্বাধীন দেশে নারীর নিরাপত্তা চাই’ ‘ধর্ষকদের প্রকাশ্যে কঠোর শাস্তির ব্যবস্থা করা হউক’ ‘আমার বোনের নিরাপত্তা কোথায়? ‘বাস, ট্রেন, শিক্ষাপ্রতিষ্ঠান নিরাপত্তা কোথায়? ‘চবি, নোবিপ্রবি এরপর কে..?’ ‘ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করা হোক’ ইত্যাদি শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে অংশগ্রহণ করতে দেখা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর