ফেনির সোনাগাজীতে ২ সন্তানের মাকে ধর্ষণ

সোনাগাজী উপজেলায় এবার দুই সন্তানের মাকে দলবেধে ধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত। মঙ্গলবার রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের আদর্শ গ্রামের সরকারি আশ্রায়ন প্রকল্পের ১৪ নং পুকুরের লালুর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূ বুধবার বিকেলে তিনজনের নাম উল্লেখ করে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন- দক্ষিণ চরদরবেশ আদর্শগ্রামের আব্দুল হালিমের ছেলে নূর আলম (৩০), আব্দুল হাদির ছেলে মোশারফ হোসেন, আব্দুল হালিমের ছেলে আলাম। তাদের মধ্যে নূর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

লিখিত অভিযোগে ওই গৃহবধূ উল্লেখ করেন, মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা ওই তিনজন তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পুকুর পাড়ের নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে নূর আলম পা দিয়ে তার বুকের উপর আঘাত করে ও মোশারফ হোসেন কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে রেখে যায়। বুধবার সকালে তার জ্ঞান ফেরে।

পুলিশ হেফাজতে থাকা নূর আলম প্রতিবেদককে জানান, তিনি স্থানীয় যুবলীগের কর্মী। তবে আদর্শগ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন জানান, নূর আলম আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত না।

আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শ্যামল দাস জানান, ওই গৃহবধূর লিখিত অভিযোগ পেয়েছি। ওসি স্যারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। শারীরিক পরীক্ষার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার ফেনী আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন পিপিএম জানান, এ বিষয়ে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর