রাবিতে ‘স্যামসাং এডজ’ প্রতিযোগিতা ১৮ এপ্রিল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষার্থীদের জন্য ‘বিজনেস কুইজ কম্পেটিশন’ এবং একটি সেমিনার ১৮ এপ্রিল অনুষ্ঠিত হবে। বুধবার দুপুরে প্রোগ্রামটির আহ্বায়ক এবং রাবি ক্যারিয়ার ক্লাবের সেক্রেটারি অব ফাইন্যান্স তাওহীদ বিল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। রাবি ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) সহযোগিতায় বৃহস্পতিবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এর আগে অংশগ্রহণের জন্য গত ১৫ তারিখ থেকে নিবন্ধন শুরু হয়। এর মধ্যে ৭০টি দল কুইজ কম্পেটিশনের জন্য এবং অসংখ্য শিক্ষার্থী সেমিনারে অংশগ্রহণ করার জন্য আবেদন করেছেন।

ক্লাবের প্রেসিডেন্ট শেখ আরিফুজ্জামান লিপু বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য স্যামসাং এডজ এর উর্দ্ধতন কর্মকতারা একটি সেমিনার পরিচালনা করবে। সেমিনার শেষে শিক্ষার্থীদের জন্য ‘বিজনেস কুইজ কম্পেটিশন’ আয়োজন করা হয়েছে। এর মধ্যে সেরা তিন দলকে নির্বাচিত করা হবে পরবতী রাউন্ডের জন্য। তারা ঢাকায় গিয়ে পরবর্তী রাউন্ডে প্রতিযোগিতায় অংশ নেবেন। প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্যাব (আরইউসিসি) ২০১৩ সালের ১৯ জুন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে জব ফেয়ারসহ বিভিন্ন ধরণের ক্যারিয়ার সংশ্লিষ্ট কর্মসূচির আয়োজন করে আসছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর