মাছের কাঁটা বের করতে গিয়ে আস্ত চামচ গিলে ফেললেন নারী

গলা থেকে মাছের কাঁটা বের করতে গিয়ে আস্ত চামচই গিলে ফেললেন এক নারী। গত ৫ এপ্রিল চীনের শেনঝন শহরে দেশটির ঐতিহ্যবাহী কিংমিং উৎসবের আগে ঘটে এই ঘটনা।

১৩ ইঞ্চির চামচটি পরে অস্ত্রোপচার করে লিলি নামে ওই নারীর দেহ থেকে বের করা হয়েছে বলে জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল।

প্রতিবেদনে বলা হয়েছে, লিলি মনে করেছিলেন সরকারি ছুটি চলাকালীন হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়া অনেকটা ভোগান্তির হতে পারে। যেহেতু চামচের কারণে তার পেটে কোনো ধরনের ব্যথা হচ্ছিলো না তাই আরও কয়েকদিন অপেক্ষা করতে চেয়েছিলেন লিলি। পরে ঘটনার চারদিন পর গত ৮ এপ্রিল হাসপাতালে যান তিনি। সেখানে যাওয়ার পর চিকিৎসক তাৎক্ষণিক তার চেক-আপ করেন।

এক্স-রে ও এন্ডোসকপিতে দেখা গেছে, একটি সরু প্লাস্টিকের টিউবে ক্যামেরা যুক্ত করে রোগীর শরীরে প্রবেশ করানো হয়। এরপর তার পাকস্থলীর ঠিক নীচে অবস্থিত ক্ষুদ্রান্ত্রের প্রথম অংশ থেকে চামচটি বের করে নিয়ে আসা হয়। অস্ত্রোপচারে সর্বমোট ১০ মিনিট সময় লেগেছে বলে জানান চিকিৎসক চিনিং চুশাইয়েং।

অস্ত্রোপচারের পর পরই লিলিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর