সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে কিশোরগঞ্জে লাশ নিয়ে বিক্ষোভ

কিশোরগঞ্জে সন্ত্রাসীদের হামলায় নিহত দোকান কর্মচারী সাগর মিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে তার লাশ নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী ও তার সহপাঠিরা। দুপুরে তার লাশ ময়নাতদন্ত শেষে মর্গ থেকে নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে অবস্থান নিয়ে বিক্ষোভ করে তারা।

এ সময় তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের বিচারের দাবিতে স্লোাগান দেন। উল্লেখ্য,পহেলা বৈশাখের দিন মেলায় ইভটিজিংয়ের জেরে একই এলাকার দু পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। গতকাল মঙ্গলবার রাতে শহরের পাট গবেষনা ইনস্টিটিউটের পেছনের রাস্তায় সাগর মিয়ার ওপর কয়েকজন সশস্ত্র হামলা চালায় ও তার পীঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। তাকে হত্যার পর সন্ত্রাসীরা হারুয়্ধাসঢ়; এলাকার কয়েকটি দোকান ভাঙচুর করে ও সসস্ত্র মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোঃ আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় সন্দেহজনকভাবে ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জরিতদের গ্রেফতার অব্যাহত আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর