ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে এই সার ও বীজ বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) ফাতেমা- তুজ জোহরা, সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক, জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সাধারন সম্পাদক আশরাফুল আলম, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা গোলাম সরোয়ার, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার রোকনুজ্জামান, ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দার কেবি।

অনুষ্ঠান পরিচালনা করেন, সদর উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার মুহাম্মদ জুনাইদ হাবীব। আলোচনা সভা শেষে খরিপ-১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী আউশ উৎপাদনের লক্ষ্যে উপজেলা কৃষি পূনর্বাসন বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে সদর উপজেলার সাড়ে ১৩’শ ১৫ জন কৃষকদের মাঝে বিনামূল্যে ২৫ কেজি করে সার ও ৫ কেজি করে বীজ দেয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর