বাহুবলে বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড, পুড়ে ছাই আসবাবপত্র

হবিগঞ্জের বাহুবলে বসতবাড়িতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে করে ঘরের আসবাবপত্র সহ সকল মালামাল পুড়ে প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৭ জানুয়ারী) রাত ৩ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের শেওড়াতুলী গ্রামে। জানা যায়, ওই গ্রামের মৃত রাজা মিয়ার পুত্র দুবাই প্রবাসি আওলাদ মিয়া সম্প্রতি দেশে ফিরে আসেন।

ওই দিন তিনি বসত ঘর তালাবদ্ধ করে রেখে স্ত্রী-সন্তানদের নিয়ে তার শ্বশুর বাড়ি চলে যান। কিন্ত রাত অনুমানিক ৩ টার দিকে গ্রামের লোকজন তার বসতঘরে অগ্নিশিখার লেলিয়ান দেখতে পেয়ে শোর চিৎকার করলে সবাই একত্রিত হয়ে আগুন নিভানোর চেষ্টা করেন।

কিন্ত আউলাদ মিয়ার পাঁকা ঘরটি তালাবদ্ধ থাকায় গ্রামের লোকজন কোনো মালামাল উদ্ধার করতে পারে নাই। শুধু মাত্র বারান্দায় থাকা ৬ টি গরু উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিস এর লোকজন আসে, কিন্ত গ্রামের ভিতরে যাতায়াত ব্যাবস্থা খারাপ থাকায় ঘটনাস্থলে পৌছতে বিলম্ব হওয়ায়, এর মধ্যেই সব কিছু পুড়ে তছনছ হয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল থানা পুলিশ ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর