হাজীগঞ্জে স্কুলের বিদায় অনুষ্ঠানই ছিলো মিমের চিরবিদায়

চাঁদপুরের হাজীগঞ্জে এসএসসি পরীক্ষার বিদায় অনুষ্ঠান শেষে নূশরাত জাহান মিম(১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর চির বিদায় নেয়ার গুঞ্জন উঠেছে।২৭ জানুয়ারি সোমবার এ গুঞ্জন উঠে।স্থানীয়রা জানান,মিম হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বাণিজ্য বিভাগ হতে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেবার কথা ছিলো।তাই সে স্কুলে তাদের বিদায় অনুষ্ঠানে অংশ নেয়।আর স্কুল থেকে ফিরার পর বিকালে নিজের শয়ন কক্ষে যায়।ওখানে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে পৃথিবী থেকে চিরবিদায় নেয় বলে।এদিকে স্কুলের বিদায় অনুষ্ঠানে মিমের উপস্থিতি নিশ্চিত করে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান,স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান করা হয়েছিলো।মিমও সেখানে অন্যান্য পরীক্ষার্থীর মতো অংশ নেয়। তবে বিদ্যালয়ে কোন রকমের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে দেখিনি। হাজীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুর রশিদ জানান,নূশরাত জাহান মিম নামের এক স্কুল ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার সংবাদ পাই। যার মৃতদেহ পৌর ৫নং ওয়ার্ডস্থ করিমের বাগান এলাকার বিল্লালের বিল্ডিং হতে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করি।

মিমের গ্রামের বাড়ী উপজেলার বড়কুল ইউনিয়নের রায়চোঁতে এবং ওর বাবা আমির হোসেন সৌদী প্রবাসী। এ ঘটনায় মিমের মা মরিয়ম বেগম জানান,মিম এসএসসি পরীক্ষায় অংশ নিবে।তাই ওর জন্য নতুন পোশাক টেইলার্স থেকে আনতে গিয়েছিলাম।বাসায় শুধু ছোট ছেলে ছিলো।আমি যখন টেইলার্সে যাই তখন মিম ছিলো স্কুলের বিদায় অনুষ্ঠানে। অথচ আমি বাসায় ফিরে এসে দেখি ওর রুমের দরজা বন্ধ।পরে জানালা দিয়ে মিমের ঝুলন্ত মৃতদেহ দেখতে পাই।হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মিমের লাশ উদ্ধার করেছে। এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি। তবে আমরা ঘটনা টি খুব গুরুত্বসহকারে তদন্ত করে দেখছি।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর