হঠাৎ জ্বরে দুজনের মৃত্যু, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার গুঞ্জন

গতকাল রবিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার লৌহজংয়ের যশলদিয়া গ্রামের মীর সোহেলের ছেলে মীর আব্দুর রহমান (৩) হঠাৎ জ্বরে আক্রান্ত হয়। সে এক ঘণ্টার মধ্যেই মারা যায়। এর আগে একইদিন সকাল ৮টার দিকে একইভাবে মারা যান ওই শিশুর চাচি মীর জুয়েলের স্ত্রী শামীমা বেগম (৩৪)।

শামীমার ভাই জানান, আমার বোন রবিবার সকালে শরীরে জ্বর অনুভব করছিলেন। কিছুক্ষণের ভেতর জ্বর কিছুটা বাড়ে। একই সঙ্গে শরীরের বিভিন্ন অংশে চাক চাক রক্তের দাগ সদৃশ হয়।

এর মাত্র ঘণ্টাখানেকের মধ্যেই মারা যান তিনি। এরপর রাতে মীর সোহেলের ছেলে আব্দুর রহমান (৩) একইভাবে শরীরে জ্বর জ্বরভাব দেখা যায়। একই ভাবে ঘণ্টাখানেকের মধ্যেই মারা যায় সে। তার শরীরেও রক্তের চাক চাক দাগ দেখা যায়। পরিবারের সদস্যদের ও এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে জানানো হয়।

এ বিষয়ে লৌহজং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শামীম আহমেদ জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, সিভিল সার্জন অফিস ও উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেডিকেল টিম পাঠানো হয়েছে ওই বাড়িতে। এছাড়া ইতোমধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তাদের এ বিষয়ে অবগত করা হয়েছে। তাদের করোনা ভাইরাসজনিত কারণে মৃত্যু হয়েছে কিনা এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। এ মুহূর্তে তাদের মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। তদন্ত ও রিপোর্ট দেখার পর বলা যাবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর