জাতির পিতার নিকট পত্র লিখলো ইবি শিক্ষার্থীরা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকট পত্র লিখছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষার্থীরা।
সোমবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সামাজিক সংগঠন ‘লণ্ঠন “পত্র লিখন, পঠন ও প্রেরণ” শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বিচারক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক ড.শাহজাহান মন্ডল, বিশেষ অতিথি ছিলেন, মোঃ শফিকুল ইসলাম, ড. মোঃ নাজমুল হুদা। আরো উপস্থিত ছিলেন লন্ঠনের সভাপতি আব্দুর রউফ, সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসাইন প্রমুখ।

এসময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অভিনব এ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে আরও বিস্তারিত জানতে উৎসাহিত করেন।

এদিকে চিঠি লেখা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন- ইংরেজি বিভাগের শিক্ষার্থী আয়শা বিনতে রাশেদ বিথি। পর্যায়ক্রমে অন্য বিজয়ীরা হলেন, আবু সিদ্দিক সোহাগ, মিনহাজুল হক রুমন।

এসময় সেরা তিনটি চিঠি উপস্থিত সবাইকে পড়ে শোনানো শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সবশেষে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সেরা চিঠি গুলো বেলুনের সাহায্যে মুক্ত আকাশে উড়িয়ে দেয়া হয় বলে জানা যায়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর