‘উনি বলেছিলেন হোটেলে, আমি বলেছি কফিশপে’

যৌন হেনস্থা নিয়ে একের পর এক বেরিয়ে আসছে নামীদামী নাম। পরিচালক বা প্রযোজকদের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব নিয়ে মুখ খুলেছেন অনেক ভারতীয় অভিনেত্রীই। এবার সেই তালিকায় নাম এসেছে রিচা ভদ্রের।

কীভাবে তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন সেই ঘটনার বিস্তারিত বণর্ণা টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শুনিয়েছেন খিচদি সিনেমার শিশুশিল্পী রিচা।

তিনি বলেন, আমি কখনও এমন পরিস্থিতি শিকার হইনি। তবে বিয়ের পর হঠাৎ এমন একটি প্রস্তাব পাই। ভালো চরিত্রে অভিনয়ের কথা বলে তাকে খুশি করার প্রস্তাব দিয়েছিলেন এক প্রযোজক। কয়েকটি জায়গায় আমাকে কম্প্রোমাইজ করতে বলা হয়।

সেই ঘটনার বর্ণনা দিয়ে রিচা বলেন, ওই প্রযোজক আমাকে একটি হোটেলে দেখা করার প্রস্তাব দিয়েছিলেন; তবে আমি বলেছিলাম কফিশপে দেখা করি। যে স্বপ্ন নিয়ে সিনেমায় এসেছিলাম তা শেষ হয়ে যায়।

শিশুশিল্পী হিসেবে তার যে খ্যতি তৈরি হয়েছিল তা তিনি ধ্বংস করে দিতে চাননি বলেও জানান এই অভিনেত্রী। কাস্টিং কাউচের পর টেলিভিশনের পর্দা হয়ে ইন্ডাস্ট্রি থেকে কিভাবে দূরে সরে এলেন সে ব্যাখ্যাও দেন তিনি।

টেলিভিশনের অনুষ্ঠান ছাড়ার পর একটি শিক্ষা প্রতিষ্ঠানের যোগ দেন রিচা। কয়েক মাস চুটিয়ে প্রেম করার পর সহকর্মীকে বিয়ে করেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর