পুলিশের ধাওয়া খেয়ে মাহেন্দ্র উল্টে চালক নিহত

সাতক্ষীরার পাটকেলঘাটায় হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল (৪৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন।

সোমবার সকাল ৯টার দিকে তালা উপজেলার পাটকৈলঘাটা থানার হারুন-অর-রশিদ কলেজের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকার মৃত.আছির মোড়লের ছেলে।

স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে মাহেন্দ্র চালিয়ে পাটকেলঘাটায় ফিরছিলেন আব্দুস সামাদ। পথিমধ্যে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে থেকে হাইওয়ে পুলিশ তাকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। এ সময় সিগন্যাল অমান্য করে আব্দুস সামাদ মাহেন্দ্র নিয়ে দ্রুত পাটকেলঘাটার দিকে যাচ্ছিলেন।

হাইওয়ে পুলিশ এ সময় পিছন দিক থেকে তাকে ধাওয়া করলে দ্রুত গতিতে মাহেদ্র চালাতে গিয়ে তিনি হারুন-অর-রশিদ কলেজের পাশে মাহেন্দ্র সহ উল্ট যান। এ সময় মাহেন্দ্রের নিচে চাপা পড়ে চালক সামাদ মোড়ল ঘটনাস্থলেই মারা যান। এদিকে, মাহেন্দ্র চালক সামাদ মোড়লের মৃত্যুতে উত্তজিত জনতা পুলিশের বিরুদ্ধ এ সময় বেশ কিছুক্ষন ধরে বিক্ষোভ করেন।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে পাটকেলঘাটা থানায় আনা হয়েছে।

তবে, চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ আলম জানান, হাইওয়ে পুলিশের এস.আই ফিরোজের নেতৃত্ব বিনেরপোতা বাইপাস সড়কের সামনে ৪ টি মাহেন্দ্র আটক করে থানায় নিয় যাওয়ার সময় মাহেন্দ্র চালক সামাদ মোড়ল সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় মাহেন্দ্র উল্টে চাপা পড়ে চালক সামাদ মোড়ল নিহত হয়েছেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর