এসআইবিএল ফাউন্ডেশন হাসপাতালে ফিজিওথেরাপি বিভাগ উদ্বোধন

রাজধানীর পান্থপথে সোস্যাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন হাসপাতালে আজ ২৬ জানুয়ারি বিকাল ৪ ঘটিকায় ফিজিওথেরাপি বিভাগ এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন লে. কর্নেল (অব) ডাঃ সৈয়দ আবতাহী, মেডিকেল ডাইরেক্টর এসআইবিএল হাসপাতাল, ডাঃ মোঃ খিজির হায়াত খান, ক্লিনিক্যাল এডভাইজার, এসআইবিএল হাসপাতাল, ফিজিওথেরাপি চিকিৎসক সৈয়দ শামীম আহসান, ফিজিও ইনচার্জ, এসআইবিএল হাসপাতাল, ফিজিওথেরাপি চিকিৎসক মোঃ শামসুর রাহমান, সিনিয়র ফিজিওথেরাপিস্ট, এসআইবিএল হাসপাতাল।

এসআইবিএল হাসপাতালে ফিজিওথেরাপি বিভাগ স্থাপন করায় এই হাসপাতালের চিকিৎসা সেবায় একটি নতুন দ্বার উন্মোচিত হলো। এখন থেকে এসআইবিএল হাসপাতালে আগত ঘাড়, কোমর, হাঁটু ব্যাথা, আর্থারাইটিস, স্ট্রোক পরবর্তী প্যারালাইসিস সহ সকল মাংসপেশি ও স্নায়ুবিক সমস্যায় সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ফিজিওথেরাপি চিকিৎসকদের তত্বাবধানে সঠিক ফিজিওথেরাপি চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে এসআইবিএল হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সকল বিভাগের চিকিৎসক, নার্স এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর