বলাৎকার করতে গিয়ে হাতেনাতে ধরা

মীরসরাইয়ের ধুমে এক বাকপ্রতিবন্ধী কিশোরকে বলাৎকারের সময় হাতেনাতে এক বৃদ্ধাকে আটক করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার সকালে জোরারগঞ্জ উপজেলার বাংলাবাজারে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের পরিত্যক্ত ভবনে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ধুম ইউনিয়নের সামছুল হক প্রকাশ হোকা বাবুর্চি (৭০) স্থানীয় এক বাকপ্রতিবন্ধী কিশোরকে ফুসলিয়ে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের পরিত্যক্ত ভবনের টয়লেটে নিয়ে যায়। সেখানে ওই কিশোরকে বলাৎকারের সময় স্থানীয় জনতা তাকে হাতেনাতে ধরে ফেলে।

বিষয়টি ধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানালে তিনি তাকে আইনশৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করার নির্দেশ দেন। স্থানীয়দের খবরে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এঘটনায় প্রতিবন্ধী কিশোরের বাবা জানান, এঘটনার আগেও সামছুল হক তার ছেলের সাথে এমন আচরণ করেছেন। তখন স্থানীয় লোকজনের মাধ্যমে তাকে সতর্ক করা হয়েছিল। এখন আমি এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

৪নং ধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের মো. জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, আমি ব্যক্তিগত কাজে এলাকার বাইরে আছি। বিষয়টি আমি জানার পর তাদেরকে আইনগত ব্যবস্থা নিতে বলেছি। থানা প্রশাসন আইনগত ব্যববস্থা নিচ্ছে। এ বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি ইফতেখার হাসান বলেন, ওই কিশোরের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দিয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর