নিখোজের ৬ দিন পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

আমার ছেলে না খেয়ে বাড়ি থেকে বের হয়েছে, কি করছে কি খেয়েছে কিছুই জানিনা। আমার ছেলের লাশ দেখতে হবে ভাবতেই পারিনি। এভাবে মায়ের আহাজারীতে ভারী হয়ে উঠছিল ত্রিশাল উপজেলার পৌর শহরের দরিরামপুর ৮নং ওয়ার্ডের কলেজ ছাত্র আশরাফূল আলম সিয়ামের (২২) লাশ উদ্ধারের পর।

রোববার (২৬ জানুয়ারি) সকালে নিখোজের ছয়দিন পর বাড়ি পার্শে পুকুর পাড় থেকে সিয়ামের লাশ উদ্ধার করে পুলিশ।

ত্রিশাল থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, পৌর শহরের ৮নং ওয়ার্ডে দরিরামপুরে বিরাজের ফিসারির পাড়ে অজ্ঞাত লাশ দেখে ত্রিশাল পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এসময় সিয়ামের পরিবারের সদস্যরা লাশ দেখে পরিচয় সনাক্ত করে। তবে প্রাথমিকভাবে লাশের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে পরিবারের সদস্যরা জানান গত মঙ্গলবার থেকে সিয়ামকে খোজে পাওয়া যাচ্ছেনা।

আজ সকালে লাশ দেখে সিয়ামের বাবা ও মা বারবার মুর্চা যাচ্ছিলেন। নিহত সিয়াম এবার এইচএসসি পরীক্ষায় কারিগরি শাখায় পাশ করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ত্রিশাল থানা অফিসার ইনচার্য আজিজুর রহমান।

এসময় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভ্রট্রাচার্য, ডিবি পুলিমের টিমসহ উর্দত্বন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সহগ্রহ করেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর