২১, অক্টোবর, ২০১৮, রোববার | | ১০ সফর ১৪৪০

অসামাজিক কার্যকলাপ করার অপরাধে পার্ক থেকে ৭২ যুগল আটক

আপডেট: মে ১৫, ২০১৮

অসামাজিক কার্যকলাপ করার অপরাধে পার্ক থেকে ৭২ যুগল আটক

বগুড়ায় বিভিন্ন পার্কে অশালীন কাজকর্ম হওয়ার অভিযোগ আসার পর প্রশাসনের উদ্যোগে ও জেলা প্রশাসকের নির্দেশে বিভিন্ন পার্কের অভিযান চালায় মোবাইল কোর্ট। তাৎক্ষণিক আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায়
বগুড়া ওয়ান্ডারল্যান্ড পার্কে অভিযান চালালে সেখান থেকে ৭২ প্রেমিক যুগলকে আটক করা হয়। যারা সবাই অসামাজিক কাজে লিপ্ত ছিল।

অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অপরাধে অনেককেই একেক পরিমাণে জরিমানা করা হয়েছে। আটককৃতদের বেশিরভাগই শিক্ষার্থী হওয়ায় তাদের জেলে নেয়া হয়নি। জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আটকদের জরিমানার পরিমাণ ছিল ১৯ হাজার ৮০০টাকা।

মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট বলেন, ‘অশালীন কাজকর্মের অপরাধে ৭২ জন যুগলকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাদের বেশিরভাগ শিক্ষার্থী হওয়ায় তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে জেলে দেয়া হয়নি।
তিনি আরও বলেন, পার্কের মালিককেও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ২০ হাজার টাকা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।’

এছাড়া আটকদের কঠোরভাবে সতর্ক করা হয়েছে। এরপরেও যদি তারা এমন অশালীন বা অসামাজিক কর্মে লিপ্ত হয়, তবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলেও তিনি জানান।