পাবনায় আ’লীগের বিশেষ বর্ধিত সভায় সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনের বিশেষ বর্ধিত সভায় স্থানীয় পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবিরের উপস্থিতিতে আওয়ামী লীগ সমর্থিত বাবু ও রশিদ গ্রুপের নেতাকর্মিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এসময় পাবনার সুজানগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব, আহম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন লাঞ্ছিত হন। শনিবার রাতে উপজেলার বিরাহিমপুর মির্জা আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

ছবি: বার্তা বাজার

এ ঘটনার জের ধরে রোববার দুপুরে চব্বিশ মাইল নামক স্থানে উভয় দ্বিতীয় দফায় মারামারির ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়েছে বলে জানা গেছে।

আওয়ামীলীগ নেতা শওকত আলী জানান, উপস্থিত নেতাকর্মিদের দাবীকে তোয়াক্কা না করে সুজানগর পৌরসভার মেয়র বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন কমিটি ঘোষণা দেন। এ সময় ক্ষিপ্ত নেতাকর্মিরা মেতে উঠে মেয়রকে কিল-ঘুষি ও লাথি মেরে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে তারা মেয়রকে অবরুদ্ধ করেন।

এদিকে মেয়রের পক্ষ নিতে গিয়ে স্থানীয় আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেনও নেতাকর্মিদের রোষানলে পড়ে তিনিও বেধরক মারপিটের শিকার হন। বিশেষ বর্ধিত সভার প্রধান অতিথি স্থানীয় সাংসদ আহমেদ ফিরোজ কবির পুলিশ প্রশাসনের সহযোগিতায় ম থেকে নেমে সভাস্থল ত্যাগ করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলার দায়েরের প্রক্রিয়া চলছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর