পুকুরে ভেসে উঠল ভাই-বোনের লাশ

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া গ্রামে পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টার দিকে পুকুরে ভাসমান অবস্থায় ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

মৃত শিশুরা হলো গুয়াবাড়িয়া গ্রামের দিদার মৃধার মেয়ে ইভা মনি (৪) ও একই এলাকার হাসান বেপারীর মেয়ে রাইজা মনি (৪)। ইভা ও রাইজা সম্পর্কে মামাতো ফুপাতো বোন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ইভা ও রাইজা বাড়ির পাশে খেলছিল। এরপর তাদেরকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বজনরা তাদের খোঁজ করেন। দুপুর ১টার দিকে বাড়ির পাশের পুকুরে ইভা ও রাইজাকে ভাসমান অবস্থায় দেখতে পান স্বজনরা। এরপর তাদেরকে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, দুই শিশুর মৃত্যুর ঘটনায় গুয়াবাড়িয়া গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। মৃত শিশুদের স্বজনদের আহাজারিতে আশপাশের পরিবেশ ভারি হয়ে উঠেছে।

হিজলা থানা পুলিশের ওসি এসএম মাকসুদুর রহমান বলেন, পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর শুনে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর