পটুয়াখালীতে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি’র উদ্বোধন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে দেশের প্রতিটি উপজেলায় ১০ টি বালক ও ১০টি বালিকা উচ্চ বিদ্যালয় নিয়ে মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা ২০২০ আয়োজন করা হয়। তারই অংশ হিসেবে আজ পটুয়াখালী জেলার দুমকী উপজেলার দশটি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয় দল গঠনের প্রস্তুতিমূলক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মঈনুল হাসান পিপিএম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শংকর কুমার বিশ্বাস, বাউফল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ দুমকি থানা জনাব মোঃ মনিরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী এবং খেলোয়াড়বৃন্দ। পরে পুলিশ সুপার মহোদয় কাবাডি খেলা উপভোগ করেন।

উল্লেখ্য, গলাচিপা থানা এবং মির্জাগঞ্জ থানায়ও এই প্রস্তুতি মূলক প্রতিযোগিতা শুরু হয়েছে। আগামী ৩০ জানুয়ারি এর মধ্যে এই প্রস্তুতিমূলক প্রতিযোগিতা শেষে ফাইনালে বিজয়ী দল কেন্দ্রীয়ভাবে ঢাকায় মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা ২০২০ এ অংশগ্রহণ করবে।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর