মানবিক মূল্যবোধ ও ধর্মীয় চেতনায় উদ্বুদ্ধ সাবেক সাংসদ রানা

মানবিক মূল্যবোধে জাগ্রত হয়ে হত দরিদ্র মানুষের মাঝে বিরামহীন শীতবস্ত্র বিতরণ ও ধর্মীয় চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিয়মিত বার্ষিক ইসলামী মহা সম্মেলনে নিজকে মনোনিবেশ করেছেন টাংগাইল -৩ ঘাটাইল আসনের সাবেক সাংসদ আমানুর রহমান খান রানা। পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগে, আওয়ামী লীগের তৃণমূলের নেতা কর্মীদের সাথে পথসভা ও গণসংযোগ করছেন।

খোঁজ নিয়ে জানা যায় সাবেক এ সাংসদ ঘাটাইল নিজ বাস ভবনে অবস্থান করে প্রত্যেহ উপজেলার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করছেন। ইতিমধ্যে তিনি মাইধারচালা,জোড় দিঘী,দত্তগ্রাম,শাহপুর চৈথট্ট ( প্রতিবন্ধী অটিস্টিক) প্রভৃতি স্থানে শীতবস্ত্র বিতরণ করেছেন।
পরে গভীর রাত পর্যনÍ অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে যোগ দিচ্ছেন। সম্প্রতি তিনি ১২ টি স্থানে অনুষ্ঠিত বার্ষিক মহাসম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইসলামী চিন্তাবিদদের ওয়াজ, বয়ান শুনেছেন। উপজেলার মধ্যকর্ণা,দেলুটিয়া, কোর্ট মসজিদ চত্ত্বর, নলমা,কোকর বাড়ী,দত্তগ্রাম, পেচার আটা,বকশিয়া,কান্দুলিয়া,কাইতকাই চালা,কাজীপাড়া প্রভৃতি স্থানে এসব ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কফিলুর রহমান ভূটান বলেন গরীবের মাঝে নিয়মিত শীতবস্ত্র বিতরণ করে আমাদের নেতা এখন গরীবের রানা ভাই নামে খ্যাতি অর্জন করেছে। ঘাটাইলের আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠিত করতে জনপ্রিয় রানা ভাইর বিকল্প কেউ নেই।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর