ইবির মার্কেটিং বিভাগে নবীন বরণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় ব্যাবসা প্রশাসন অনুষদ ভবনের ১০২নং কক্ষে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফুল হাতে নবী শিক্ষার্থীদের একাংশ। ছবি: বার্তা বাজার

মার্কেটিং বিভাগের সভাপতি এবং সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জাকারিয়া রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় শিক্ষক সহঃ অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক, সহঃ অধ্যাপক মোঃ সাদিকুল আজাদ, প্রভাষক মোঃ মাজেদুল হক প্রমুখ।

বক্তব্য রাখছেন মার্কেটিং বিভাগের সহঃ অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক। ছবি: বার্তা বাজার

অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক জাকারিয়া রহমান নবীন শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে বলেন, বর্তমান চাকরির বাজারে মার্কেটিং অত্যন্ত গুরুত্বপূর্ণ সাবজেক্ট। এ বিভাগকে সেশনজট মুক্ত করতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। এসময় তিনি উপস্থিত সকলকে মুজিব বর্ষের শুভেচ্ছা জানান।

বক্তব্য রাখছেন মার্কেটিং বিভাগের সহঃ অধ্যাপক মোঃ সাদিকুল আজাদ। ছবি: বার্তা বাজার

তৃতীয় বর্ষের শিক্ষার্থী নিশাত এবং আকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহঃ অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক। এ সময় বিভাগীয় শিক্ষক সহঃ অধ্যাপক মোঃ সাদিকুল আজাদ, প্রভাষক মোঃ মাজেদুল হক এবং শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

বক্তব্য রাখছেন মার্কেটিং বিভাগের প্রভাষক মাজেদুল হক। ছবি: বার্তা বাজার

এর আগে বিভাগের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এছাড়া মধ্যাহ্নভোজের পর নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর