কালিগঞ্জে প্রায় ৭৫০টি পরিবার পেল নতুন বিদ্যুৎ সংযোগ

সাতক্ষীরার কালিগঞ্জের বাবুরাবাদ, সন্ন্যাসিরচক, ভাঙানমারী, ঝাঁয়ামারী ও জায়েদানগরের ৭শ ৪৬ টি পরিবারে বিদ্যুৎ লাইনের শুভ উদ্বোধন করলেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ, ফ, ম রুহুল হক। শনিবার বিকালে নলতা ইউনিয়নের জায়েদানগর মাঠে ভূমিহীন উন্নয়ন সংগ্রাম কমিটির সভাপতি আলহাজ্ব সরদার ওয়াহাব আলীর সভাপতিত্বে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ আ,ফ,ম রুহুল হক (এমপি) বলেন বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বাড়ী বাড়ী বিদ্যুৎসেবা পৌছে দিয়েছেন। দেশের সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধীত করেছেন। দেশ আজ উন্নয়নের সিঁড়ি বেয়ে এগিয়ে চলেছে। আজ আমি এই অবহেলিত জনপদের ৭শ ৯৬ টি মিটারের মাধ্যমে বিদ্যুতের আলোয় আলোকিত হবেন। আমি চাই আমার নির্বাচনী এলাকায় এমনি ভাবে অচিরেই শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। এলাকার মানুষের কল্যানে আমি কাজ করে যাচ্ছি, কাজ করে যাবো।

কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল, থানা অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন, সাতক্ষীরা জেনারেল ম্যানেজার প্রকৌশলী সন্তোষ কুমার সাহা, ডেপুটি জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট, নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান পাড়, সাবেক চেয়ারম্যান এস এম আসাদুর রহমান সেলিম প্রমুখ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর