ডিজিটাল প্রচারেও সমান সক্রিয় মেয়র প্রার্থীরা

ভিজ্যুয়াল মাধ্যমে দেয়া হচ্ছে নানা নির্বাচনি প্রতিশ্রুতি। ভোটারদের মন জয়ে মাঠের পাশাপাশি দুই সিটির প্রধান চার মেয়র প্রার্থীই সক্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইন প্রচারণায়। তারা তুলে ধরছেন নগরীর নানা সংকট আর সমস্যা, দিচ্ছেন সমাধানের আশ্বাস।

ভোট চাইতে পাড়া মহল্লার অলি গলিতে চার প্রার্থী। সমানতালে প্রচারণা চালাচ্ছেন অনলাইনেও। কেউ বলছেন ট্রাফিক সিস্টেমের কথা, কেউ বলছেন বেদখল সড়ক পুনরুদ্ধার কিংবা হকার পুনর্বাসনের কথা।

উত্তর সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। নিজের কর্মপরিকল্পনা তুলে ধরার পাশপাশি দিচ্ছেন -বর্জ্য অপসারণ, নিরাপদ সড়ক,অবৈধ দখল ও পরিচ্ছন্নতা কর্মী ও হকারদের জন পুনর্বাসন ব্যবস্থাসহ নানান প্রতিশ্রুতি।

আতিকুলের সঙ্গে লড়ছেন বিএনপির প্রাথী তাবিথ আউয়াল। অন্যান্য প্রতিশ্রুতির সাথে তিনি যুক্ত করেছেন বাড়ি ভাড়াকে। নির্বাচনী ইশতিহার ও থিম সং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জানান দিচ্ছেন নিজের উপস্থিতি।

দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস বলছেন ঐতিহ্যবাহী, সুন্দর, সচল আর সুশাসিত ঢাকার কথা। তবে তার বিপরীতে বিএনপি মনোনীত প্রাথী ইশরাক হোসেন তুলে ধরছেন বেদখল খাল, জলাবদ্ধতা বা দূষণের সমস্যার সমাধানের কথা।

এবারের সিটি নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দল থেকে মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মাঠ ও অনলাইন দুনিয়াতে বলা যায় তারাই সক্রিয়।-dbc

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর