টেকনাফে মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে দেড় লাখ ইয়াবা জব্দ, নারীসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা ও এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। পলাতক রয়েছে একই পরিবারের মাদক সংশ্লিষ্ট একই পরিবারের আরও ৩ জন।

২৫ জানুয়ারি রাত ৮ টা নাগাদ পৌরসভার ডেইল পাড়া এলাকার আব্দুল গফুরের বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোস্টগার্ড’র লে.কমান্ডার এম সোহেল রানা।

আটককৃতরা হলেন- টেকনাফ পৌরসভা ডেইল পাড়া এলাকার আব্দু গফুরের স্ত্রী নুর বাহার (৫০), টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মো. ইসমাইলের ছেলে রাজ্জাক (১৮), হোয়াইক্যাং ইউনিয়নের খারাংখালী এলাকার নুর আলমের ছেলে মো. হেলাল(২৮)।

লে.এম সোহেল রানা ‘বার্তা বাজার’কে জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গফুরের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় বাড়িতে তল্লাশী করে ২টি শপিং ব্যাগের অভ্যান্তরে থাকা ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এঘটনায় জড়িত আব্দুল গফুর (৬০) তার দুই ছেলে মোঃ হোসেন (৩০), মোঃ সাদ্দাম হোসেন (২৫) এবং সাদ্দাম হোসেন এর স্ত্রী আঞ্জুমা বেগম পলাতক রয়েছে।

জব্দকৃত মাদকসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ড কর্মকর্তা।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর