শাহজাদপুরে বালু উত্তোলনের দৌরাত্ম্য বন্ধ করতে ৭ ড্রেজারে আগুন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হলদার পাড়া ও বাচরা গ্রামে ৩টি স্পটে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের ৭টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, স্থানীয় প্রভাবশালী চক্র দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করে আসছে। ড্রেজার দিয়ে অবৈধভাবে এই বালু উত্তেলানের দৌরাত্ম্য বন্ধ করতে শুক্রবার সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহার নেতৃত্বে হলদার পাড়া পুকুরে এবং হুরাসাগর নদীর ৩টি স্পটে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ওই ৩টি স্পটের অবৈধভাবে বালু উত্তোলনের ড্রেজারের মালিককে না পাওয়ায় জনসম্মুখে ৭টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বলেন, এ উপজেলার যেখানে অবৈধভাবে বালু উত্তোলন করবে সেখানেই এই অভিযান চালানো হবে বলে তিনি উল্লেখ করেন।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর