হাত-পা ও মুখ বেঁধে, পুত্রবধূর চুল কেটে দিলেন শ্বশুর-শাশুড়ি

পাবনার ভাঙ্গুড়ায় বৃহস্পতিবার রাতে পুত্রবধূ খাদিজা খাতুনের চুল কেটে দিয়েছেন তার শ্বশুর-শাশুড়ি। ঘৃণ্য কাজে তাদের সহায়তা করেছেন ওই গৃহবধূর স্বামীও।

উপজেলার সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। খাদিজা ওই গ্রামের শাহেদ ফকিরের স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূ শুক্রবার ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মাদকাসক্ত স্বামী শাহেদের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো খাদিজা খাতুনের। বৃহস্পতিবার সন্ধ্যায় খাদিজার ওপর স্বামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন চড়াও হন। রাত তিনটার দিকে খাদিজার শয়ন কক্ষে ঢুকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি হাত-পা ও মুখ বেঁধে ফেলেন। এ সময় তারা খাদিজাকে প্রচণ্ড মারধর করে এবং কাঁচি দিয়ে চুল কেটে দেয়। পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবে না শর্তে খাদিজাকে ছেড়ে দেয়া। ভোরে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেন। শুক্রবার সকাল ১১টার দিকে খাদিজা তার মামাকে সঙ্গে নিয়ে ভাঙ্গুড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা জানান, আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তরা আটক হবে।-ডেইলি বাংলাদেশ

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর