সংবাদ প্রকাশের পর চর খাটামারি ও চর কুলাঘাট বিদ্যালয়ের ১০ শিক্ষককে শোকজ

`বার্তা বাজার’ সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর অবশেষে সেই দুই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষককে শোকজ করেছে শিক্ষা অফিস।

জেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক ওই দুইটি বিদ্যালয়ের ১০জন শিক্ষককে ৭ কর্মদিবসের মধ্যে জবাব চেয়ে বৃহস্পতিবার এ নোটিশ প্রদান করা হয় বলে জানিয়েছন সদর উপজলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ারুল ইসলাম। নোটিশের জবাবের পর তাদের বিরুদ্ধে বিধি মোতাবক প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে বলে জানান উপজলা শিক্ষা অফিসার।

সম্প্রতি লালমনিরহাট সদর উপজলার কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চর কুলাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের যথাসময় বিদ্যালয়ে উপস্থিত না হওয়া পাঠদানে অনিয়ম এবং স্বেচ্ছাচারীতার বিষয়টি উঠে আসে বিভিন্ন গণমাধ্যমে।

সংবাদ প্রকাশের পর জেলা শিক্ষা অফিসার গোলাম নবী ওই দুই বিদ্যালয়ের শিক্ষকদের কাছে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন পাঠদানে অনিয়ম ও শিক্ষকদের স্বেচ্ছাচারিতার সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে দেখার পর সংশ্লিষ্ট শিক্ষকদের কৈফিয়ত দেয়ার জন্য বলা হয়েছে এবং তদারকির জন্য উপজেলা শিক্ষা অফিসার কে নির্দেশ দেয়া হয়েছে।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর