‘ফাইট’ শিখতে থাইল্যান্ড যাচ্ছেন বাপ্পী

ক্যারিয়ারে প্রায় অর্ধশত ছবির নায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি যুদ্ধ নামের নতুন একটি ছবিতে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়ক। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। পরিচালক জানালেন আগামী মে মাসে ছবিটির শুটিং শুরুর সম্ভবনার কথা। স্টুডিও এইটের ব্যানারে নির্মিত হবে ‘যুদ্ধ’।

যুদ্ধ প্রসঙ্গে ছবির প্রযোজক সনেট কুমার সাহা জানান, দেশীয় গল্পের অ্যাকশন ঘরানার এই ছবিতে কাজের জন্য ফাইট অনুশীলন করতে মার্চ মাসে থাইল্যান্ডে পাঠানো হবে বাপ্পীকে। সেখানে তিন সপ্তাহ অনুশীলন করবেন বাপ্পী। ইফতেখার চৌধুরীর পরিচালনায় এবারই প্রথম নয়। এর আগে এই পরিচালকের ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘আই ডোন্ট কেয়ার’ ও সর্বশেষ ‘ওয়ান ওয়ে’ নামে ছবিতে অভিনয় করেছেন।

পরিচালকের সাথে কাজের অভিজ্ঞতা জানিয়ে বাপ্পি বলেন, ‘ইফতেখার চৌধুরীর সঙ্গে বেশ কয়েকটি কাজ করেছি। তার সঙ্গে কাজ করার ক্ষেত্রে বোঝাপড়া বেশ ভালো। প্রায় তিন বছর পর তার সঙ্গে আবার নতুন একটি কাজ হতে যাচ্ছে। আশা করি দারুন কিছুই হবে।’ উল্লেখ্য, যুদ্ধ ছবিটির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু।ছবিটিতে বাপ্পির বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন সেটা এখনও চূড়ান্ত নয়। তবে ববি হবে বলে বেশ আলোচনা হচ্ছে। এ বিষয়ে পরিচালক ইফতেখারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘নায়িকা কে হবে সেটা এখনও চূড়ান্ত নয়। অনেকের সঙ্গেই আলাপ হচ্ছে।’

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর