নববর্ষ উপলক্ষে আরশিনগরে ৭ দিন ব্যাপী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বাংলা নববর্ষ ১৪২৬ বরণ উপলক্ষে নরসিংদী শহরের সামসুদ্দীন আহমেদ এছাক সংগীত একাডেমীর উদ্যোগে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বৈশাখী মেলা ও প্রতিযোগিতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান। ঐতিহ্যবাহী আরশীনগর বটমূলে প্রতিবছরের ন্যায় এবারও এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।
সামসুদ্দীন আহমেদ এছাক সংগীত একাডেমীর সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে এসময় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সূর্যকান্ত দাস, সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, সংরক্ষিত আসনের সাবেক এমপি বেগম রোকেয়া আহমেদ লাকী, নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান। সামসুদ্দীন আহমেদ এছাক সংগীত একাডেমীর সাধারণ সম্পাদক জাকির হোসেনের উপস্থাপনায় আলোচনা অনুষ্ঠান শেষে সংগীত পরিবেশনায় ছিল আমরা ক’জন সুরেশ্বরী শিল্পীগোষ্ঠী ও সামসুদ্দীন আহমেদ এছাক সংগীত একাডেমী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর