অবশেষে বাংলাদেশ দলের বোলিং কোচ হলেন ওটিস গিবসন

চার্ল ল্যাঙ্গাভেল্টের জায়গায় বাংলাদেশের নতুন বোলিং কোচ হচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের ওটিস গিবসন, এমন গুঞ্জন উঠেছিল ক্রিকেট পাড়ায়। গিবসন একসময় দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

অবশেষে ওটিস গিবসনকেই বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। বিসিবির এক উর্ধ্বতন কর্মকর্তা সংবাদ মাধ্যমকে এটা নিশ্চিত করেছেন। যদিও বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

শুধু কোচ হিসেবে নিয়োগ দেয়াই নয়, বিসিবি পরিকল্পনা করছে পাকিস্তানে টি-টোয়েন্টি সফর থেকেই যেন ওটিস গিবসন কাজ শুরু করতে পারেন, সেটা নিশ্চিত করা। এ কারণেই দ্রুত তার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ ২৫ জানুয়ারি এবং শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ জনুয়ারি। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরে।

বিপিএল শেষ হতে না হতেই ওটিস গিবসনের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ নিয়ে আলোচনা ওঠে। বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ওটিস গিবসন। একটি অনলাইন পোর্টালের সংবাদে একপ্রকার নিশ্চিত করে দেয়া হয়েছিল, ওটিস গিবসনই হচ্ছেন বাংলাদেশের পরবর্তী পেস বোলিং কোচ।

বুধবার রাতেই বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তানের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে। ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছার কথা বাংলাদেশ দলের।

দক্ষিণ আফ্রিকান চার্ল ল্যাঙ্গাভেল্ট নিজ দেশের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নিতে বিসিবির কাছে অনুরোধ করেন, তার সঙ্গে চুক্তি বাতিল করতে। শেষ পর্যন্ত সেই চুক্তি বাতিল করা হলে, বাংলাদেশের বোলিং কোচের পদ খালি হয়ে যায়।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর