আওয়ামী লীগ বাঁচলে বাঁচবে বাংলাদেশ : ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কক্সবাজারকে উন্নয়নের প্রাণকেন্দ্রে রূপান্তর করা হচ্ছে। কক্সবাজারকে আধুনিক পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার পরিকল্পনা নিয়ে কাজ চলছে। রেল লাইন ও মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্রসহ বেশ কিছু বড় প্রকল্পের কাজ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগের সেই দিন আর নেই, এখন আমরা অধিক সংঘটিত।

মঙ্গলবার (২১ জানুয়ারী) বিকালে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে কর্মী সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন- দল ভারী করতে সুবিধাবাদীদের স্থান দিয়ে লাভ নেই। দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করুন। আওয়ামীলীগে প্রাণ তৃনমূল নেতা কর্মীরা। আওয়ামী লীগ বাঁচলে বাংলাদেশ বাঁচবে।

রোহিঙ্গা বিষয়ে বলেন- রোহিঙ্গাদের মানবিক সাহায্য মানবিক সংকট বাড়িয়েছে। যাদের মানবিক সাহায্য করেছি তারা যেন স্থায়ী বোঝা না হয়- মন্তব্য করে আওয়ামী লীগের প্রভাবশালী এই নেতা বলেন, বাংলাদেশের উপর দোষ চাপিয়ে পাশ কেটে যেতে চাচ্ছে মিয়ানমার। আঞ্চলিক ঝুঁকি থেকে আমাদের রক্ষার জন্য মিয়ামনারকে সম্মিলিত চাপ প্রয়োগ করে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমার সরকারকে বাধ্য করতে হবে। অনেক সয়েছি তাদের বোঝা আমরা আর সইতে পারব না।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় সামবেশে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ (মহেশখালী-কুতবদিয়া) আসনের এমপি আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত আসনের এমপি কানিজ ফাতেমা আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদসহ জেলা, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর