আগামীকাল ঢাকায় আসছেন ব্রাজিল কিংবদন্তি জুলিও সিজার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলমান বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ফিফার শুভেচ্ছা দূত হিসেবে আগামীকাল ঢাকা আসছেন ব্রাজিলের সাবেক কিংবদন্তি গোলরক্ষক জুলিও সিজার। ব্রাজিলের হয়ে ২০০৬, ১০ ও ১৪ বিশ্বকাপ খেলেছেন তিনি। ২০০৯ ও ২০১৩ সালে ব্রাজিলের কনফেডারেশন কাপ চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন জুলিও।

এমিরেটস এয়ারওয়েজের একটি বিমানে লিসবন থেকে বিকেল ৪.৫৫ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে জুলিওর। তার সঙ্গে থাকবেন ফিফা লিজেন্ড কমিটির এক কর্মকর্তা। ঢাকায় হোটেল ইন্টার কন্টিনেন্টালে অবস্থান করবেন সাবেক এই গোল রক্ষক। বৃহস্পতিবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ দিয়ে দিন শুরু করবেন। সেখান থেকে বাড্ডার বেরাইদে যাবেন। বেরাইদের বাফুফের একাডেমিতে গোলরক্ষকদের সঙ্গে বিশেষ সময় কাটাবেন।

বেরাইদ থেকে দুপুরের দিকে বাফুফে ভবনের আর্টিফিশিয়াল টার্ফে মহিলা ফুটবলারদের অনুশীলন দেখবেন তিনি। এরপর বাফুফে ও ফুটবল সংগঠকদের সঙ্গে ফটোসেশনে অংশ নেবেন। বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ উপভোগ করে ঐদিন রাতেই বাংলাদেশ ত্যাগ করবেন জুলিও সিজার।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর