সিরিয়াল কিলার গ্রেফতার, বাগানের পুকুরে ৩০০ মানুষের হাড়!

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক থেকে আপিচাই অংউইসিট নামের এক সিরিয়াল কিলারকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। ওই সিরিয়াল কিলারের বাড়ির পুকুর থেকে ৩০০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, বান্ধবী ওয়ারিনথর্ন চাইয়াচেটকে হত্যা এবং মরদেহ লুকানোর দায়ে ৪০ বছর বয়সী আপিচাই অংউইসিট নামের ওই সিরিয়াল কিলারকে গ্রেফতার করে পুলিশ। সে মাদকাসক্ত এবং এই নিয়ে দ্বন্দের জেরে সে তার বান্ধবী ওয়ারিনথর্ন চাইয়াচেটকে হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

আপিচাই অংউইসিটেকের দেয়া তথ্য অনুযায়ী, শুক্রবার আপিচাইয়ের বাড়ি থেকে পুলিশ তার বান্ধবী ওয়ারিনথর্ন চাইয়াচেটের মরদেহ উদ্ধার করে। পরে সন্দেহ হলে পুলিশ আবারো আপিচাই অংউইসিটের বাড়িতে অভিযান চালিয়ে বাগানের পুকুর থেকে ৩০০ মানুষের হাড় উদ্ধার করে।

এই বিষয়ে ব্যাংকক পুলিশের প্রধান জিরাক্রিত জারুনপাত বলেন, উদ্ধার হওয়া হাড়গুলোর ময়নাতদন্ত চলছে। হাড়গুলো ওয়ারিনথর্ন চাইয়াচেটের বন্ধু, বান্ধবী এবং পতিতাদের হয়ে থাকতে পারে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর