গণজোয়ার সৃষ্টি হয়েছে, এমন গণজোয়ার আগে দেখিনি : ইশরাক

আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জনগণ জাগ্রত হয়েছে মন্তব্য করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, এমন গণজোয়ার আগে দেখিনি। মঙ্গলবার বেলা সোয়া ১১টায় ডেমরার হোসেন মার্কেট থেকে প্রচারণা শুরুর আগে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি দেখে ইশরাক হোসেন বলেন, আওয়ামী অপশাসন-দুঃশাসন ও অবৈধ সরকারের বিরুদ্ধে জনগণ জাগ্রত হয়েছে। ১ তারিখে কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

আমার বিশ্বাস আপনারা এভাবেই মাঠে থাকবেন। আমরা বিজয় ছিনিয়ে আনার মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেখান থেকেই সরকার পতনের আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

তিনি বলেন, এই সরকারের ওপর থেকে জনগণের আস্থা হারিয়ে যাওয়ার পর তারা পরিকল্পিতভাবে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য ছিল একটি ফরমায়েশি রায়ের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা। তাদের উদ্দেশ্য তারা বাস্তবায়ন করেছে। দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে ষড়যন্ত্রের মাধ্যমে কারাবন্দি করে রেখেছে। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করব।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, ঢাকা শহরসহ গোটা বাংলাদেশকে ধ্বংস করে ফেলা হয়েছে। মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। এই অবস্থার অবসান ঘটাতে আমাদের সাহস নিয়ে মাঠে নামতে হবে। আজ যেভাবে আপনারা এখানে জড়ো হয়েছেন, ১ ফেব্রুায়ারিও একইভাবে ভোট কেন্দ্রে যাবেন। তাহলে কেউ আমাদের বিজয় রুখতে পারবে না। আমাদের বিজয় নিশ্চিত।

এ সময় ইশরাকের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মহানগর বিএনপির নেতা সালাহউদ্দন আহমেদ, নবী উল্লাহ নবীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতর্কমীরা।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর