পদনাম পরিবর্তনের দাবীতে লক্ষ্মীপুরে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি

সারাদেশের ন্যয় লক্ষ্মীপুর জেলা প্রশাসনের কার্যালয়ের ৩য় শ্রেনির কর্মচারীদের পদের পদনাম পরিবর্তনের দাবীতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে কর্মচারীরা।

কেন্দ্রীয় গ্রহিত সিদান্তের আলোকে সকালে লক্ষ্মীপুরে দ্বিতীয় দিনের মতো সকাল ৯টা থেকে ১১ টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করেছে তারা।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির লক্ষ্মীপুর সভাপতি মোঃ মাছুম কবিরের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক পরীক্ষিত চন্দ্র দেবনাথ, মোহাম্মদ শাহজাহান, আবু তাহেরসহ ৩৫ জন কর্মচারী। দাবি পূরণে অর্ধ-দিবস ও পূর্ণ দিবস কর্মবিরতি পালন করবে বলেও জানান তারা।

এসময় বক্তারা বলেন, ৩য় শ্রেনির কর্মচারীদের পদের পদনাম পরিবর্তন দ্বীর্ঘ দিনের দাবী। অথচ তাদের এ দাবী আজো পূরন হয়নি। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে তারা বলেন, জনপ্রশাসন ও ভূমি মন্ত্রণালয়ের আওতায় ২০ টি পদের পদনাম পরিবর্তন করে তাদের প্রশাসনিক কর্মকর্তা, ব্যক্তিগত কর্মকর্তা, সহকারী ব্যক্তিগত কর্মকর্তা এবং সহকারী প্রশাসনিক কর্মকর্তা হিসেবে পদনাম দেয়ার দাবী জানান।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর