পুত্রসন্তান না হওয়ায় ৪০ দিনের কন্যা শিশুকে পানিতে ফেলে হত্যা করলো বাবা (ভিডিওসহ)

পুত্র সন্তান না হয়ে পরপর তিনটি কন্যা সন্তান হওয়ায় ৪০ দিনের এক কন্যা সন্তানকে পানিতে ফেলে হত্যা করেছে বাবা। এই ঘটনায় নিহত শিশুর মা বাদী হয়ে থানায় মামলা করার পর ঘাতক পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে এমন ঘটনাকে নারী জাতির উপর হুমকি বলে মনে করছেন নারী নেত্রীরা। আর নির্মম এই ঘটনায় ঘাতক পিতার সর্বোচ্চ শাস্তি দাবী করেছে স্বজন ও এলাকাবাসী।

২০০৯ সালে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের জাহাঙ্গীরের সাথে বিয়ে হয় সীমার । ২০১১ সালে প্রথম কন্যা সন্তানের জন্ম দেয় জাহাঙ্গীর-সীমা দম্পতি। ৬ বছর পরে ২০১৭ সালে ফের কন্যা সন্তানের জন্মদেন তারা। পুত্র সন্তানের আশায় গত বছরের ৮ ডিসেম্বর আবারও কন্যা সন্তান জন্ম দেন তারা। পরপর তিনটি কন্যা সন্তান হওয়ায় সেই সময়েই স্ত্রী সীমার প্রতি ক্ষিপ্ত হন জাহাঙ্গীর। এর পরে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে যখন ঘড়ের কাজে ব্যস্ত ছিল, সেই সুযুগে দেড় মাসের শিশু জিদনীকে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে হত্যা করে জাহাঙ্গীর। পরে রাত তিনটার দিকে পুকুর থেকে জিদনীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

জঘন্য এই ঘটনায় জাহাঙ্গীরের সর্বোচ্চ শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

এই ঘটনায় নিহত জিদনীর মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করার পর শুক্রবার রাতে অভিযুক্ত জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আমতলী থানা পুলিশ। পরে শনিবার হত্যার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে এমন ঘটনাকে মধ্যযুগের সাথে তুলনা করে নারী নেত্রীরা বলছেন, এমন ঘটনা সমগ্র নারী জাতির উপর হুমকি।

এ হত্যাকান্ডে জাহাঙ্গীরসহ আর অন্যকেহ আছেকিনা তাক্ষতিয়ে দেখছেন পুলিশ।

বিস্তারিত ভিডিওতে…..

পুত্রসন্তান না হওয়ায় ৪০ দিনের শিশুকে পানিতে ফেলে হত্যা করলো বাবা

পুত্রসন্তান না হওয়ায় ৪০ দিনের শিশুকে পানিতে ফেলে হত্যা করলো বাবা

Gepostet von Barta Bazar am Montag, 20. Januar 2020

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর